আজ ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

সময় : রাত ১:৩০

বার : শনিবার

ঋতু : গ্রীষ্মকাল

আলেমদের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে, অভিযোগ খেলাফত মজলিসের

আলেমদের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে, অভিযোগ খেলাফত মজলিসের

ঘাতক দালাল নির্মূল কমিটির সমন্বয়ে ‘গণকমিশন’ কর্তৃক ১১৬ জন আলেম ও ধর্মীয় প্রতিষ্ঠানের তালিকার শ্বেতপত্র দুদকে প্রদানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ খেলাফত মজলিস।

শুক্রবার (১৩ মে) দলটির আমির ইসমাঈল নূরপুরী ও ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ এক বিবৃতিতে বলেছেন, গণকমিশন ইসলাম ও আলেমদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে নেমেছে।

বিবৃতিতে তারা বলেন, দেশের জনগণ তাদের ষড়যন্ত্র সম্পর্কে সচেতন ও সজাগ। সুতরাং ঘোলা পানিতে মাছ শিকার করার অপচেষ্টা জাতি রুখে দিবে। আলেমরা ওয়াজ মাহফিলের মাধ্যমে মানুষকে কোরআন হাদিসের বক্তব্য শোনান। আল্লাহর হুকুম ও নবীর তরিকায় জীবন পরিচালিত করার জন্য উদ্বুদ্ধ করেন। সন্ত্রাস, চাঁদাবাজি, খুন-খারাবি ও যুব সমাজকে ধ্বংসের সব ধরনের মাদকের বিরুদ্ধে বক্তব্য রাখেন ও মানুষকে সচেতন করেন। আলেমদের কথা মানুষ অন্তর দিয়ে শোনেন এবং আমল করার চেষ্টা করেন। কিন্তু একটি গোষ্ঠী আলেমদের কাজগুলো ভালোভাবে দেখে না। তারা সন্ত্রাস ও দুর্নীতিবাজদের আড়াল করতে আলেমদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে। দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের মাধ্যমে বিশৃঙ্খলা তৈরির পাঁয়তারা করছে তারা। এটা কোনোভাবে দেশের জনগণ মেনে নেবে না, প্রয়োজনে তাদের প্রতিরোধ করবে।

বিবৃতিতে আরও বলা হয়, তারা ইসলাম ও আলেমদের বিরুদ্ধে ষড়যন্ত্র করার সাহস কোথায় থেকে পেলো তা সরকারকে খুঁজে বের করতে হবে। তাদের বিরুদ্ধে এখনই কঠোর হতে হবে, না হয় তারা দেশে অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি সৃষ্টি করবে।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category